অতিরিক্ত আইজিপি হলেন পুলিশের ৬ কর্মকর্তা

প্রকাশিতঃ ৬:১১ অপরাহ্ণ, সোম, ৯ নভেম্বর ২০

সময় জার্নাল প্রতিবেদক : ছয় পুলিশ কর্মকর্তাকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (এআইজিপি) পদে পদোন্নতি দেওয়া হয়েছে। এদের মধ্যে চারজন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে চলতি দায়িত্বে ছিলেন। বাকি দু’জন ছিলেন উপপুলিশ মহাপরিদর্শক।

সোমবার তাদের পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন, মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী, এস এম রুহুল আমিন, মল্লিক ফখরুল ইসলাম, মো. কামরুল আহসান, মাজহারুল ইসলাম ও খন্দকার গোলাম ফারুক।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা পুলিশ সদর দফতর, হাইওয়ে পুলিশ ইউনিট, এন্টি টেররিজম ইউনিট, এসবি ও বাংলাদেশ পুলিশ একাডেমিতে কর্মরত আছেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা আদেশ পদোন্নতি পাওয়া পদে যোগদানের তারিখ থেকে কার্যকর হবে। পদোন্নতি পাওয়া কর্মকর্তাগণ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে যোগদান পত্র পাঠাবেন এবং পরবর্তী পদায়নের না হওয়া পর্যন্ত স্বপদে বহাল থেকে দায়িত্ব পালন করবেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।