অনলাইনে মিলবে পুলিশিং সেবা: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ণ, বৃহঃ, ১৪ নভেম্বর ১৯

ময়মনসিংহ প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল পুলিশের প্রশংসা করে বলেন, সাধারন মানুষ এক সময় পুলিশকে ভিন্ন চোখে দেখলেও পুলিশ তাদের সেবা দিয়ে সাধারন মানুষের মধ্যে ভুল ভ্রান্তি দূর করতে সচেষ্ট হয়েছেন। অনলাইনে মিলবে সাধারণ মানুষ’র জন্য পুলিশিং সেবা।

তিনি আরো বলেন, সারাদেশে জঙ্গী, সন্ত্রাস, মাদক নির্মূল হয়েছে বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আরো বলেন, মাদক নিয়ন্ত্রণ হলেও এখনও কিছু রয়েছে। যা চিরতরে নির্মূলে কাজ করছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ময়মনসিংহ পুলিশ লাইন মাঠে বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী ও নিরাপদ সড়ক আন্দোলন বিতর্ক প্রতিযোগিতা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্র্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সকল দিক দিয়ে। প্রযুক্তির ব্যবহার হচ্ছে গ্রামেগঞ্জে। ভবিষ্যতে এর আরো বিস্তৃতি লাভ করবে। এই ব্যবহার বাড়িয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশকে আরো এগিয়ে নিতে হবে।

এর আগে মন্ত্রী ফিতা কেটে পুলিশ লাইন মাঠে চেতনায় অম্লান ভাস্কর্য, কোতোয়ালী মডেল থানা ও ভালুকা মডেল থানা অনলাইন জিডির পরীক্ষামূলক উদ্বোধন ও জেলা পুলিশের মোবাইল এপ্লিকেশনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, ময়মনসিংহ-৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন, ময়মনসিংহ-১০ আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, ময়মনসিংহ-১১ আসনের সংসদ সদস্য কাজীম উদ্দিন আহম্মেদ ধনু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি।

এসময় আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ.এইচ.এম. মোস্তাফিজুর রহমান, শিক্ষাবিদ ড. মুহাম্মদ জাফর ইকবাল, ময়মনসিংহ রেঞ্জ ডিইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম খোকা, যাদুশিল্পী জুয়েল আইচ, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জেলা প্রশাসনিক কর্মকর্তা।

সমাবেশকে সফল করতে বিভিন্ন জায়গা থেকে সকাল থেকেই মিছিল আসতে শুরু করে পুলিশ লাইন মাঠে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ