অনুশীলনে ফেরার অনুমতি পেল ক্রিকেট দক্ষিণ আফ্রিকা

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ণ, মঙ্গল, ৩০ জুন ২০

স্পোর্টস ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাসের হানায় লন্ডভন্ড বিশ্ব, স্থবির ক্রিকেটজগত। তবে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বিভিন্ন দেশ। ফলে বাইশ গজে ফেরার পরিকল্পনাও শুরু হয়ে গেছে। অনুশীলনে ফেরার অনুমতি পেয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। দেশটির ক্রীড়া ও স্থাস্থ‌্য মন্ত্রণালয় থেকে সবুজ সংকেত পেয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

শিগগিরিই দক্ষিণ আফ্রিকার জাতীয় পুরুষ ও নারী দল ট্রেনিংয়ে ফিরবে বলে নিশ্চিত করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

শুধু ট্রেনিং-ই নয়, দ্রুত মাঠে নামতে পারবেন ডি কক, হাশিম আমলারা। সাথে থ্রিটিসি প্রতিযোগিতাও মাঠে গড়াবে বলে আশাবাদী দক্ষিণ আফ্রিকা। মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ক্রিকেট বন্ধ দেশটিতে। গত ১৫ মার্চ শেষ ব‌্যাট-বলের প্রতিযোগিতা হয়েছিল।

এক সংবাদ বিজ্ঞেপ্তিতে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা জানিয়েছে, হাই পারফরম‌্যান্স ট্রেনিং স্কোয়াড আনুষ্ঠানিকভাবে ট্রেনিং করার অনুমতি পেয়েছে। সোমবার ক্রীড়া, স্বাস্থ‌্য এবং আর্টস অ‌্যান্ড কালচার মন্ত্রণালয় থেকে ট্রেনিংয়ের অনুমতি এসেছে।’

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।