অভিনন্দন জোয়ারে ভাসছে টাইগার বাহিনী

প্রকাশিতঃ ১১:৩০ পূর্বাহ্ণ, শনি, ১৮ মে ১৯

নিউজ ডেস্কঃ প্রথম ট্রফি জয় বলে কথা। তাইতো অভিনন্দনের বন্যায় ভাসছে টীম টাইগার্স। ফাইনালে কঠিন টার্গেটকে সহজ বানিয়ে জয়ী ম্যাশ বাহিনীকে অভিনন্দন জানাচ্ছেন সবাই।

চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ লন্ডন থেকে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন।

শুক্রবার দিবাগত রাতে রাষ্ট্রপতির কার্যালয়ের ডেপুটি প্রেস সচিব আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক বার্তায় ত্রিদেশীয় সিরিজের শিরোপা জেতায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় ত্রিদেশীয় ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বাংলাদেশ ক্রিকেট দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বিরোধীদলীয় নেতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

এদিকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

জয়ের পরপরই যুক ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল টাইগারদের প্রাণঢালা অভিনন্দন জানান।

ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, ‘প্রথমবারের মতো ফাইনাল জয়ে আমি দলের খেলোয়াড়, কোচ, অফিসিয়াল সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। ঐতিহাসিক এ ট্রফি জয় বিশ্বকাপে বাংলাদেশের ক্রিকেটারদের ভালো খেলতে অনুপ্রেরণা যোগাবে।’

ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন অর্থমন্ত্রী ও আইসিসির সাবেক সভাপতি আ হ ম মুস্তফা কামাল।

অর্থমন্ত্রী ক্রিকেট দলের সকলকে শুভেচ্ছা জানান। পাশাপাশি ভবিষ্যতে জয়ের এই ধারা ধরে রাখতে খেলোয়াড়রা তাদের প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

দুরন্ত ও সাহসী ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার এ তথ্য জানানো হয়েছে।

অভিনন্দন বার্তায় বাংলাদেশের এই বিজয়কে ‘ঐতিহাসিক’ বলে অভিহিত করেন তিনি। ফখরুল বলেন, ক্রিকেটে এ বিজয়ে বাংলাদেশের দামাল ছেলেরা নিজেদের পারদর্শিতাই শুধু প্রদর্শন করেনি, তাদের এই কৃতিত্ব বিশ্বের দরবারে বাংলাদেশের মুখকেও উজ্জ্বল করেছে। বাংলাদেশ ক্রিকেটের কোচ, কর্মকর্তাসহ সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান বিএনপি মহাসচিব এবং ক্রিকেট দলের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এসবের বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল যোগাযোগ মাধ্যমে জয়ের অভিনন্দন বার্তায় সিক্ত টীম টাইগার্স। তাদের অভিনন্দন ঢাকা ১৮ ডটকম এর পক্ষ থেকেও।

উল্লেখ্য, ত্রিদেশীয় এই সিরিজের বাংলাদেশের সবকটি খেলা সরাসরি লাইভ কমেন্ট্রি করেছে ঢাকা ১৮ ডটকম, রেডিও ঢাকা ১৮। এছাড়া আসছে বিশ্বকাপেও সবকটি খেলাই সরাসরি কমেন্ট্রি করবে ঢাকা ১৮ পরিবার।

ঢা/এমএম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ