অভিনেত্রী সাইকে নিয়ে নতুন স্বপ্ন দেখছেন সালমান

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ণ, শনি, ২১ ডিসেম্বর ১৯

বিনোদন ডেস্ক: সাইয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান।

কখনও তারা মন্দিরে গিয়ে প্রার্থনা করছেন, আবার কখনও ধানের ক্ষেতে গিয়ে সাইয়ের ছবি আঁকছেন সালমান। বলিউড ভাইজানের সঙ্গে সম্প্রতি এভাবেই নিজের সম্পর্কের বাঁধনে বাঁধা পড়লেন সাই।

কি শুনতে অবাক লাগছে! ভাবছেন মহেশের মেয়ের সঙ্গে কীভাবে প্রেমে জড়ালেন সালমান। এই প্রশ্নের উত্তর দিচ্ছে দাবাং থ্রি। পরিচালক প্রভু দেবার এই সিনেমায় সালমানের সঙ্গে পর্দায় জুটি বেঁধেছেন সাই। এ সিনেমায় সালমানের সঙ্গে প্রথম জীবনের প্রেমিকার ভূমিকায় অভিনয় করছেন সাই।

দাবাং থ্রিতে সালমান ও সাইয়ের সঙ্গে সোনাক্ষী সিনহা এবং কিচা সুদীপও রয়েছেন। সালমানের স্ত্রী রাজ্জোর ভূমিকায় দেখা যাবে সোনাক্ষীকে৷ অন্যদিকে কিচা সুদীপকে অভিনয় করতে দেখা যাবে ভিলেনের চরিত্রে।

সূত্র: জি নিউজ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ