অমিতাভ বচ্চন ও ছেলে অভিষেক করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ ৮:৩৭ পূর্বাহ্ণ, রবি, ১২ জুলাই ২০

বিনোদন ডেস্ক : ভারতীয় চলচ্চিত্রের মেগাস্টার অমিতাভ বচ্চন এবং তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়, নমুনা পরীক্ষায় সংক্রমণ ধরা পড়ার পর শনিবার রাতে ৭৭ বছর বয়সী অমিতাভকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

ঘণ্টাখানেক পর অভিষেকও টুইট করে নিজের আক্রান্ত হওয়ার এবং হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানান।

বচ্চন পরিবারের অন্য সবারও করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে, তবে সবার রিপোর্ট এখনও আসেনি।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপকে উদ্ধৃত করে এনডিটিভি জানিয়েছে, অমিতাভ বচ্চনের অবস্থা স্থিতিশীল।

মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতাল জুহুতে বচ্চনদের বাড়ির খুব কাছেই। সেখানে ভর্তি হওয়ার পর অমিতাভ এক টুইটে নিজের আক্রান্ত হওয়ার খবর জানানোর পাশাপাশি গত দশ দিনে যারাই তার সান্নিধ্যে এসেছেন, সবাইকে করোনাভাইরাস পরীক্ষা করাতে অনুরোধ করেন।

পরে একই হাসপাতালে ভর্তি ৪৪ বছর বয়সী অভিষেক তার টুইটে বলেন, তাদের দুজনের মধ্যেই মৃদু উপসর্গ রয়েছে। ভক্তদের আতঙ্কিত না হওয়ার অনুরোধ করেন তিনি।

হিন্দুস্থান টাইমস জানিয়েছে, দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছেন অমিতাভ বচ্চন। গত বছর অক্টোবরেও তাকে একবার হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছিল।

করোনাভাইরাস মহামারীতে ভারতের সবচেয়ে দুর্দশায় পড়া শহরগুলোর মধ্যে মুম্বাই একটি। সেখানে এ পর্যন্ত ৯১ হাজারের বেশি মানুষের মধ্যে সংক্রমণ ধরা পড়েছে, মারা গেছে ৫ হাজার ২৪৪ জন।

ভারতীয় চলচ্চিত্রের ‘বিগ বি’ অমিতাভ দীর্ঘ পাঁচ দশকের ক্যারিয়ারে ১৮০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। এখনও তার সিনেমা মুক্তি পেলে সিনেমা হলে ভিড় লেগে যায়। তবে মহামারীর কারণে তার সর্বশেষ সিনেমা ‘গুলাবো সিতাবো’ মুক্তি মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইমে।

মহামারী শুরুর পর থেকে এতদিন ঘরে থেকেই কাজ করেছিলেন তিনি। অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রহ্মাস্ত্রের কাজও এর মধ্যে শুরু হয়ে গেছে। রণবীর কাপুর ও আলিয়া ভাটও এ ছবিতে কাজ করছেন।

অমিতাভের ‘কৌন বনেগা ক্রোড়পতি’র অডিশনও শুরু হয়ে গেছে ইতোমধ্যে । তার ‘চেহরে’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’সহ বেশ কয়েকটি চলচ্চিত্র এখন মুক্তির অপেক্ষায়।

ছোট বচ্চন অভিষেক গুরু, বান্টি আউর বাবলি, রাবণ, দিল্লি সিক্স, ধুম সিনেমায় অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। তার পরের সিনেমা দ্য বিগ বুল ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।