অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ড্রিমার্সের খাদ্য ও ঔষধ বিতরণ

প্রকাশিতঃ ৩:৫৩ অপরাহ্ণ, মঙ্গল, ৭ জুলাই ২০

সময় জার্নাল প্রতিবেদক : বিশ্বব্যাপী চলমান মহামারী করোনা ভাইরাসের (কোভিড ১৯) ফলে সামাজিক ও অর্থনৈতিক অঙ্গনে মারাত্মক বিপর্যয় নেমে এসেছে। দিনমজুর, ভ্যান চালক, রিক্সা চালক ও নিম্ন আয়ের মানুষের আয়-রোজগার যেমন কমেছে, তেমনি কর্মসংস্থান হারিয়ে বেকারের খাতায় নাম লিখিয়েছে লক্ষ লক্ষ মানুষ। তাই অনেকেই খাদ্য সামগ্রী ও রোগব্যাধি লাঘবের নিমিত্তে ঔষধ ক্রয়ের সক্ষমতা হারাচ্ছে।

এই বিষয়টি বিবেচনা করে We the Dreamers এর আয়োজনে মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে রাজধানীর মোহাম্মদপুর বাস স্ট্যান্ডে খেটে-খাওয়া অসহায় মানুষের মাঝে খাদ্য ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উই দ্য ড্রিমার্সের সহ-সভাপতি কুতুব তারিক, সাধারণ সম্পাদক ডা. খালিদ ঈসমাইল, অর্থ ও অফিস সম্পাদক মোহাম্মদ শিহাব উদ্দীন এবং ড্রিমার্স কনসালটেশন এন্ড রিসার্চ এর কোঅর্ডিনেটর শিশির মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।