অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

প্রকাশিতঃ ৩:৩৭ অপরাহ্ণ, মঙ্গল, ২৬ নভেম্বর ১৯

চুয়াডঙ্গা প্রতিনিধি: ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ খালিদ মন্ডল (২৫) ও  রাফিউল ইসলাম (২২) নামের দু-জনকে গ্রেফতার করছে র‌্যাব-৬। গ্রেফতার কৃতরা চুয়াডাঙ্গা পৌর এলাকা ঝিনাইদহ বাসস্ট্যান্ড পাড়ার বাসিন্দা বলে জানা যায়।

রোববার (২৪ নভেম্বর) রাত ১১ টার দিকে সদর উপজেলার দগড়ী গ্রামের ইসলামপুর মসজিদ সংলগ্ন বাঁশ বাগান থেকে তাদেরকে আটক করা হয়। সোমবার সন্ধ্যায় র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাবের এএসপি বজলুর রশীদ জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার দিগরী গ্রামের ইসলামপুর জামে মসজিদ সংলগ্ন বাঁশ ঝাড়ের ভিতর সশস্ত্র ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে পূর্ব প্রস্তুতি গ্রহণ করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি টহল ইউনিট সেখানে অভিযান চালায়।

ডাকালদল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় র‌্যাব ধাওয়া করে দু’জনকে গ্রেফতার করে। পরে তাদের তল্লাসী করে দেশীয় স্থানীয় ভাষায় তেরী২ টি রামদা, ছোরা ও ১ টি করে চাইনিজ কুড়াল পায়। এছাড়াও ৩ টি মোবাইল সেট এবং ০৫টি সীম কার্ড সহ আরও ১০ টি চাপাতি উদ্ধার করে।

আদালত সুত্রে, গ্রেফতারকৃত খালিদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বিষ্ফোরক, নারী ও শিশু
নির্যাতনসহ ২১ টি এবং রাফিউল ইসলাম বিরুদ্ধে ২ টি মামলা রয়েছে।

সময় জর্নাল/ ইব্রাহীম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ