অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

প্রকাশিতঃ ১১:২৪ পূর্বাহ্ণ, শনি, ১২ সেপ্টেম্বর ২০

রাজধানীর মিরপুর থেকে অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকা থেকে শনিবার ভোরে তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন নারায়ণগঞ্জের আরিফুল ইসলাম ওরফে চাক্কু আরিফ (৩২) ও মাদারীপুর জেলার জোবায়ের হোসেন (৩০)।

র‌্যাব-৪-এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, ‘গ্রেপ্তার দুই সন্ত্রাসী সাভারের আমিনবাজার বেড়িবাঁধ, মিরপুরসহ বিভিন্ন এলাকায় মানুষকে অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। এ ছাড়া তাঁদের বিরুদ্ধে মিরপুরসহ বিভিন্ন থানায় অপহরণ, মাদকসহ একাধিক মামলা রয়েছে। এসব ঘটনায় ভুক্তভোগীরা অতিষ্ঠ হয়ে দুজনের বিরুদ্ধে র‌্যাব-৪-এর কাছে লিখিত অভিযোগ দিলে র‌্যাব মাঠে নামে। পরে আজ ভোররাতে মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় ছিনতাই করার সময় র‌্যাবের একটি দল হাতেনাতে দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুটি ছোরা, একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন ও পাঁচ হাজার টাকা জব্দ করা হয়।’

আটক দুজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করে তাঁদের পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানান র‍্যাব কর্মকর্তা জিয়াউর রহমান চৌধুরী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।