অস্ত্রসহ সাহেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব

প্রকাশিতঃ ৮:৩০ পূর্বাহ্ণ, বুধ, ১৫ জুলাই ২০

বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে র‍্যাবের বিশেষ অভিযানে আজ বুধবার ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছ।

এর আগে সোমবার (১৩ জুলাই) বিকেলে ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম সাহেদের বিরুদ্ধে দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা দেন।

অনিয়মের আখড়া রিজেন্ট হাসপাতালে অভিযানের পর এতোদিন অধরা ছিলেন নাটের গুরু মোহাম্মদ সাহেদ। বারবার অবস্থান পাল্টানোয় শনাক্তে বেগ পেতে হয় আইন শৃঙ্খলা বাহিনীকে।

অনিয়মের আখড়ায় পরিণত হওয়ায় মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের উপস্থিতিতে রাজধানীর রিজেন্ট হাসপাতালকে সিলগালা করা হয়। সোমবার (৬ জুলাই) হাসপাতালটির উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‍্যাব। বেরিয়ে আসে বিস্ময়কর সব তথ্য। টেস্ট না করেই রিপোর্ট দিতো, বিনামূল্যে চিকিৎসার কথা থাকলেও হাতিয়ে নিতো টাকা। ছয় হাজারের বেশি ভুয়া করোনা রিপোর্ট দিয়েছে রিজেন্ট হাসপাতাল। এছাড়া ৬ বছর আগে লাইসেন্সের মেয়াদ শেষ হলেও তা নবায়ন করা হয়নি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।