আইসোলেশনে থেকে দোয়া চেয়েছেন এমপি শেখ তন্ময়

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ণ, রবি, ১৪ জুন ২০

এম.পলাশ শরীফ, বাগেরহাট : জেলার গণমানুষের নেতা, করোনা সংক্রামন রোধে ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণকারী সংসদ সদস্য শেখ তন্ময় মামাতো ভাইয়ের বাসায় বর্তমানে আইসোলেশনে রয়েছেন বলে জানা গেছে। চিকিৎসকের পরামর্শে তার ব্যক্তিগত সহকারীর করোনা রিপোর্ট পজেটিভ আসার পর আইসোলেশনে যান তিনি।

করোনা কালীন দুঃসময়ে বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের সদস্য বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় তার নির্বাচনী এলাকার (বাগেরহাট সদর এবং কচুয়া) নিরবিছিন্নভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনাকালীন সময়ে তার ব্যতিক্রমধর্মী উদ্যোগে হটলাইনের মাধ্যমে চিকিৎসাসেবা, গর্ভবতী মায়ের জন্য পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ, ডক্টরস সেফটি চেম্বার স্থাপণসহ নানা উদ্যেগের কারনে আলোচনায় আসেন জনপ্রিয় এ সংসদ সদস্য।

তাছাড় বিভিন্ন সময়ে ধাপে-ধাপে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন। মানুষের দ্বারে দ্বারে চিকিৎসা সেবা পৌঁছানোসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে জনগণের পাশে থেকেছেন। করোনা কালীন সময়ে পবিত্র মাহে রমজানের শুরুতে ইফতার সামগ্রী বিতরণ করেছেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তার নির্বাচনী এলাকার সাধারণ জনগণের মাঝে বিশেষ করে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের দলীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ খাদ্যসামগ্রী দিয়েছেন।

আইসোলশেনে থাকলেও মুঠোফোনের মাধ্যমে এলাকার সার্বিক কর্মকাণ্ড মনিটরিং করছেন। রিপোর্টের ফলাফল নেগেটিভ আসলে আগামী ২৩ জুন বাজেট অধিবেশনে যোগ দেওয়ার আশা প্রকাশ করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সংসদ সদস্য।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।