আইসোলেশন থেকে পালিয়ে আসা রোগী হাকিমপুরে উদ্ধার

প্রকাশিতঃ ৭:০০ পূর্বাহ্ণ, শুক্র, ১০ এপ্রিল ২০

মুরাদ ইমাম কবির, হিলি : পাবনা হাসপাতালের আইসোলেশনে থেকে দিনাজপুরের হাকিমপুরে পালিয়ে আসা রোগী মোস্তাক আল মামুনকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাকে নিজ গ্রাম মাধবপাড়া থেকে উদ্ধার করা হয়।

এঘটনায় স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে মোস্তাক আল মামুনসহ পুরো পরিবারকে বাড়িতে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবরে পেয়ে থানা পুলিশের একটি দল তাৎক্ষনিক মোস্তাক আল মামুনের গ্রাম মাধবপাড়া থেকে তাকে উদ্ধার করা হয়।

এবিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, মোস্তাক আল মামুনের মধ্যে করোনাভাইরাসের কোন উপসর্গ নেই। তাকে ও তার পরিবারের সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য গত ৫ এপ্রিল মোস্তাক আল মামুন জ্বর, সর্দি, কাশি ও মাথা ব্যাথা নিয়ে পাবনা বেড়া উপজেলার আমিনপুর থানাধীন কাশিনাথপুর এলাকার দিঘলকান্দি গ্রামে শ্বশুর বাড়িতে আসে। সোমবার ওই রোগী সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিল। শরীরের অবস্থা দেখে করোনাভাইরাস সন্দেহে ডাক্তাররা তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখেন। কিন্তু শুরু থেকেই সেখানে থাকার ব্যাপারে আপত্তি করে আসছিলেন তিনি।

গত বুধবার (৮ এপ্রিল) বিকেলের পর হাসপাতালের সেবা কর্মীরা তাকে ওয়ার্ডে দেখতে পায়নি। এঘটনায় ওইদিন সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষ থানায় একটি সাধারণ ডায়েরি করে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ