আগুন সন্ত্রাসের দাঁতভাঙা জবাব দেয়া হবে: ওবায়দুল কাদের

প্রকাশিতঃ ৪:৩৭ অপরাহ্ণ, শুক্র, ১৩ নভেম্বর ২০

সময় জার্নাল ডেস্ক : উপনির্বাচনের দিন রাজধানীতে বাসে আগুন দেয়ার ঘটনায় বিএনপিকে দায়ী করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বিএনপিকে হুশিয়ার করে বলেছেন, আগুন সন্ত্রাসের পুনরাবৃত্তি কোনোভাবেই বরদাশত করা হবে না। জানমালের নিরাপত্তায় জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেয়া হবে।

ওবায়দুল কাদের শুক্রবার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি যতদিন অপরাজনীতি ত্যাগ না করবে, ততদিন রাজনীতিতে তারা আরও অপ্রাসঙ্গিক হয়ে উঠবে।

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় নির্বাচনসংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যে কোনো নির্বাচন এলেই বিএনপি হইচই করে মাঠ গরম করে অথচ ভোটের দিন তাদের আর মাঠে দেখা যায় না।

তিনি বলেন, ভোটে জনরায়ে প্রত্যাখ্যাত বিএনপি নেতারা বলে সরকার কারচুপি করে হারিয়ে দিয়েছে। এটি তাদের পুরনো অভ্যাস।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,উপদফতর সম্পাদক সায়েম খান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাঁপা ও মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।