আবৃত্তি একাডেমির ৬০তম প্রযোজনার মঞ্চায়ন শুক্রবার

প্রকাশিতঃ ১১:১৫ পূর্বাহ্ণ, মঙ্গল, ১৭ ডিসেম্বর ১৯

সময় জার্নাল প্রতিবেদক: কবি রাম চন্দ্র দাসের কবিতা অবলম্বনে আবৃত্তি প্রযোজনা নিয়ে আসছে দেশের স্বনামধন্য আবৃত্তি সংগঠন আবৃত্তি একাডেমি। সংগঠনটির পরিচালক মৃন্ময় মিজানের গ্রন্থনা ও নির্দেশনায় এতে অংশ নিচ্ছে একঝাঁক নবীন ও প্রবীণ আবৃত্তিশিল্পী।

আগামী শুক্রবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় রাজধানীর শাহবাগস্থ সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে মঞ্চস্থ হবে প্রযোজনাটি।

প্রযোজনায় থাকছে দেশাত্মবোধক ও জীবনমুখী কবিতা-গান। থাকছে সমাজের নানা দিক নিয়ে ব্যঙ্গাত্মক কবিতা। প্রযোজনায় ফুটে উঠবে বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য।

আবৃত্তি একাডেমির বাচিকশিল্পীরা ছাড়াও আবৃত্তি করবেন দেশবরেণ্য আবৃত্তিশিল্পীগণ। অংশ নিবে ক্ষুদে আবৃত্তিশিল্পীদের সংগঠন ঋদ্ধস্বর আবৃত্তি একাডেমি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার। এছাড়া সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিগণ অনুষ্ঠান উপভোগ করবেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ