আমি এক চ্যালেঞ্জিং সময় পার করে এলাম: সোফি

প্রকাশিতঃ ২:২৩ অপরাহ্ণ, রবি, ২৯ মার্চ ২০

আন্তর্জাতিক ডেস্ক: কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি গ্রাগোয়ার করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠছেন। সোফি গতরাতে তার ফেসবুক একাউন্টে এই তথ্য জানান। তার আগে তার চিকিৎসক এবং অটোয়া জনস্বাস্থ্য বিভাগ তা নিশ্চিত করে।

সুস্থ হয়ে সোফি তার চিকিৎসকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকল শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ‘আমি এক চ্যালেঞ্জিং সময় পার করে এলাম। আমি জানি, একা থাকা সহজ নয়। আমরা সকলেই ঐক্যবদ্ধ সামাজিক প্রাণী। তাই আপনাদের মাঝে ফিরে এসে আমি আপ্লুত।’

ট্রুডোর স্ত্রী সোফি গত ৪ মার্চ কন্যা এলা-গ্রেসসহ তার শাশুড়ি মার্গারেট ট্রুডোর সঙ্গে লন্ডনে ডব্লিউই ডে দিবসের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন। ফ্লুর মতো উপসর্গে আক্রান্ত হন।

পরে চিকিৎসক পরীক্ষা করে জানান, সোফি করোনা ভাইরাসে আক্রান্ত। তারপর থেকে তিনি এবং প্রধানমন্ত্রী জাস্টিনও আইসোলেশনে চলে যান।

সোফি ছাড়াও কানাডাতে এ পর্যন্ত আরো ৩৯৫ জন সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কানাডায় করোনায় আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৬৫৫ জন। আর মারা গেছে ৬১ জন।

এদিকে, টরন্টোতে শরিফ আলীসহ তিনজন এবং মন্ট্রিয়লে স্বামী-স্ত্রীসহ আরো দুইজন বাংলাদেশির অসুস্থতার খবর জানা গেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ