আরও এক বছর মন্ত্রিপরিষদ সচিব থাকছেন খন্দকার আনোয়ারুল

প্রকাশিতঃ ২:২৯ অপরাহ্ণ, মঙ্গল, ১০ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের অবসরোত্তর ছুটি স্থগিত করে তাকে এক বছরের চুক্তিতে একই পদে নিয়োগ দিয়েছে সরকার।

জনপ্রশাসন মন্ত্রণালয় মঙ্গলবার বিসিএস প্রশাসন ক্যাডারের এ কর্মকর্তাকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

এতে বলা হয়েছে, আনোয়ারুল ইসলামকে সরকারি চাকরি আইন, ২০১৮ এর ধারা-৪৯ অনুযায়ী অবসরোত্তর ছুটি (পিআরএল) স্থগিতের শর্তে আগামী ১৬ ডিসেম্বর অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছরে মেয়াদে মন্ত্রিপরিষদ সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদানপূর্বক মন্ত্রিপরিষদ বিভাগে পদায়ন করা হলো।

উল্লেখ্য, ১৩ অক্টোবর সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলামকে মন্ত্রিপরিষদ সচিব নিয়োগ দেয় সরকার। ২৮ অক্টোবর মন্ত্রিপরিষদ সচিব হিসেবে যোগ দেন তিনি। ১৫ ডিসেম্বর তার অবসরোত্তর ছুটিতে যাওয়ার কথা ছিল।

বিসিএস ১৯৮২ (বিশেষ) ব্যাচের কর্মকর্তা খন্দকার আনোয়ারুল ১৯৮৩ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করেন। খন্দকার আনোয়ারুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ বিভাগ থেকে বিএসএস (অনার্স) এবং এমএসএস ডিগ্রি অর্জন করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ