আরও ৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে বাগেরহাট বিএনপি

প্রকাশিতঃ ৫:১৯ অপরাহ্ণ, মঙ্গল, ২৮ এপ্রিল ২০

এম.পলাশ শরীফ, বাগেরহাট : জেলার মোড়েলগঞ্জে করোনায় কর্মহীন আরও ৪ হাজার পরিবার পাচ্ছে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী। বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপন এসব খাদ্য সামগ্রী প্রদান করছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার দৈবজ্ঞহাটী, রামচন্দ্রপুর, পঞ্চকরণ, হোগলাপাশা ও বনগ্রামের বিএনপি নেতাকর্মীরা বিতরণের জন্য এসব খাদ্য সামগ্রী গ্রহণ করেন। তিনি বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাগেরহাটের মোড়েলগঞ্জ-শরনখোলার অসহায় দু:স্থ মানুষের মাঝে সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ করছেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সভাপতি শহিদুল হক বাবুল, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও দুর্যোগকালীন ত্রান বিষয়ক আহবায়ক ফারুক হোসেন সামাদ, সাবেক চেয়ারম্যান কেরামত আলী , উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক আফজাল হোসেন জোমদ্দার সহ দু’উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপন জানান, ইতোপূর্বে মোড়েলগঞ্জ-শরনখোলার করোনায় কর্মহীন ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বাড়িকে বাড়িতে গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। যতদিন করোনা প্রভাব থাকবে ততদিন এ খাদ্য সহায়তা অব্যহত থাকবে বলে তিনি জানান।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ