আশুলিয়ায় নিটিং ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে

প্রকাশিতঃ ১২:০৪ অপরাহ্ণ, রবি, ১৫ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: আশুলিয়ায় একটি নিটিং ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (১৫ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টায় এক্স এস ফাস্ট নিটিং নামের ওই ফ্যাক্টরি আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট দেড় ঘণ্টায় চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কেন্দ্রীয় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, আধা পাকা ওই ফ্যাক্টরিতে আগুন লাগার খবর পেয়ে ৫টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা বৈদ্যুতিক গোলযোগে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে। তবে ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে তিনি কিছু জানাতে পারেননি। এলাকাবাসী জানায়, ফ্যাক্টরির পূর্বদিক থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়।পরে আস্তে আস্তে সব জায়গায় ছড়িয়ে পড়ে কিছুক্ষণের মধ্যে সম্পূর্ণ ফ্যাক্টরিতে আগুন ধরে যায়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ