আসছে ঈদুল ফিতরে মনির খানের পূর্ণাঙ্গ অ্যালবাম

প্রকাশিতঃ ৬:২৪ পূর্বাহ্ণ, মঙ্গল, ১৪ মে ১৯

দশটি গানের পূর্ণাঙ্গ অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। রাজনীতির পাশাপাশি গানের চর্চাতে খানিকটা অনিয়মিত ছিলেন তিনি। সম্প্রতি রাজনীতি থেকে বিদায় নিয়ে পুরোদমে মন দিয়েছেন গানে।

আগামী ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশ করতে যাচ্ছেন ‘হৃদয়ের যন্ত্রণা’ নামের অ্যালবাম। গানগুলোর কথা লিখেছেন লিটন শিকদার। এর সুর ও সংগীতায়োজন করেছেন শেখ সাদী খান। মনির খান বলেন, ‘অনেকদিন ধরেই নতুন একটি অ্যালবাম নিয়ে পরিকল্পনা করছি। এরই মধ্যে চারটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানগুলো হচ্ছে- ‘হৃদয়ের যন্ত্রণা’, ‘এ মনের স্মৃতির পাতায়’, ‘চুপি চুপি তুমি এত ভালোবেসেছো’ ও ‘ভালোবেসে নিঃস্ব করেছো’।

বাকি ছয়টি গানের রেকর্ডিংও শিগগিরই শেষ করবো। আমি সব সময় গানের কথা গুরুত্ব দিয়ে গান করি। এবারও তার ব্যতিক্রম হবে না।’ অ্যালবামটি ঈদ উপলক্ষে ইউটিউবে মনির খানের নিজস্ব চ্যানেলে অডিও ভার্সনে প্রকাশ করা হবে। ঈদের পর সবগুলো গানের ভিডিও নির্মাণ করা হবে হবে বলে জানান মনির খান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ