আহত সাংবাদিকের বাসায় ইশরাক

প্রকাশিতঃ ১১:৪০ পূর্বাহ্ণ, বুধ, ২৯ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএসসিসি) বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের প্রচারে হামলা ও সংঘর্ষের ঘটনায় আহত সাংবাদিকের খোঁজ নিয়েছেন তিনি।

মঙ্গলবার রাতে বেসরকারি সময় টেলিভিশনের ক্যামেরাপারসন আশরাফুল ইসলামকে তার রাজধানীর মগবাজারের বাসায় দেখতে যান ইশরাক হোসেন।

এসময় ইশরাক ওই সাংবাদিকের খোঁজ নেন। তার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চান। আশরাফুলের দ্রুত আরোগ্য কামনা করেন।

ইশরাক বলেন, আমরা আজকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র পক্ষ থেকে আহত সাংবাদিককে সান্ত্বনা জানাতে এসেছি।

তিনি বলেন, সময় টিভির ক্যামেরাপারসন আশরাফুল ইসলামের শারীরিক অবস্থার খোঁজ খবর নিলাম এবং আহত আরেকজন সাংবাদিক নয়া দিগন্তের তৌহিদ সাহেব ওনাকেও আমরা দেখেছি। উনিও গুরুতর আহত হয়েছেন। আমি তাদের দ্রুত আরোগ্য কামনা করি।

২৬ জানুয়ারি রাজধানীর গোপীবাগে গণসংযোগ চলাকালে ইশরাক হোসেনের সমর্থকদের ওপর হামলা হয়। পরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে তিন সাংবাদিকসহ দুপক্ষের অন্তত ১৫ জন আহত হন। ইশরাক এই হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ