ইজি বাইক দুর্ঘটনায় কুবির ৭ শিক্ষার্থী গুরুতর আহত

প্রকাশিতঃ ২:৫০ অপরাহ্ণ, বুধ, ২২ জানুয়ারি ২০

কুবি প্রতিনিধি: ইজি বাইক দুর্ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মার্কেটিং বিভাগের সাত শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার বিকেল তিনটায় কোটবাড়ি-টমছম ব্রিজ সড়কের সাতরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা সবাই ইজিবাইকের যাত্রী ছিলেন।

আহতরা হলেন, দিপ্ত চৌধুরী, নিগার সুলতানা বৃষ্টি, লিপি আক্তার মুক্তা, সুমাইয়া আক্তার, সায়রা কবির, সাইদুল ইসলাম, এবং শাহরিয়ার কবির আলভি। তারা সকলেই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

আহতদের মাঝে দিপ্ত চৌধুরী, নিগার সুলতানা বৃষ্টি এবং লিপি আক্তার মুক্তার অবস্থা আশঙ্কাজনক। দিপ্তকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এবং বৃষ্টি ও লিপিকে কুমিল্লার ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ফয়সাল ইসলাম বলেন, “গতকাল বিকেল তিনটার দিকে কোটবাড়ি থেকে ইজিবাইকে করে কান্দিরপাড় যাওয়ার পথে সাতরায় মোড় ঘুরানোর সময় ইজি বাইকের গতি না কমানোয় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় দিপ্ত ইজিবাইকের নিচে চাপা পড়ে। ফলে তার কোমরের হাঁড় ভেঙ্গে যায়। এসময় ইজিবাইকে থাকা অন্যান্য যাত্রীরা ছিটকে পড়ে যায় এবং বৃষ্টির কাধের হাঁড় ভেঙ্গে যায়। পরে আহতাবস্থায় তাদেরকে কুমিল্লা সদর হাসপাতালে নেওয়া হয়।”

অবস্থা গুরুতর হওয়ায় দিপ্ত, বৃষ্টি ও লিপিকে কুমিল্লার ট্রমা সেন্টারে ভর্তি করানো হয়। পরবর্তীতে দিপ্ত’র অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তরিত করা হয়। বর্তমানে সে ধানমন্ডির গ্রিনলাইফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ