ইডেন গার্ডেনে ৭০তম সেঞ্চুরি তুলে নেন কোহলি

প্রকাশিতঃ ৪:০৪ অপরাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: ক্রিয়া প্রেমী অনেকেই ধারণা করেন, শচিন টেন্ডুলকারের ১০০ সেঞ্চুরির মাইলফলক স্পর্শ করা বিরাট কোহলির ক্ষেত্রেই সম্ভব। ভারতীয় এই ব্যাটসম্যান তার কাজকে সহজেই এগিয়ে নিয়ে চলেছেন।

কলকাতার ইডেন গার্ডেনে গোলাপি বলে ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্টেই সেঞ্চুরি করে সেই বিরল মাইলফলক স্পর্শ করার দিকে আরও একধাপ এগিয়ে গেলেন বিরাট কোহলি। ইডেন টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনেই ১৫৯ বল খেলে ক্যারিয়ারের ৭০তম সেঞ্চুরিতে পৌঁছে গেলেন ভারত অধিনায়ক।

এ নিয়ে টেস্টে ২৭তম সেঞ্চুরি পূরণ করলেন বিরাট। ওয়ানডেতে সেঞ্চুরি রয়েছে তার ৪৩টি। তবে টি-টোয়েন্টি ক্রিকেটে কোনো সেঞ্চুরি নেই। সব মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ৭০তম সেঞ্চুরি পূরণ করে ফেললেন ভারতের এই সেনসেশন।

বাংলাদেশের দেওয়া ১০৬ রানের সহজ লিডে খেলতে নেমে এখন পোর্যন্ত ৭৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ২৮৯ রান। ভারতের হয়ে ৩ অংকের রান তুলে সেঞ্চুরি করেন বিরাট কোহলি।

বাংলাদেশের হয়ে উইকের নেন, এবাদত২, আল-আমিন হোসন ১, তাইজুল ইসলাম ১।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ