ইতালির মূল ধারার রাজনীতিতে প্রবাসীরা

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ, মঙ্গল, ২৮ জুলাই ২০

আসলামউজ্জামান, ইতালি : ইতালির ভেনিসে সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ভেনিসে বসবাসরত ইতালিয়ান পাসপোর্টধারীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ তরুন প্রজন্মের ২ জনকে পি ডি পার্টির পক্ষে ভেনিসের মেস্ত্রে ও মারঘেরা মিউনিসিপালিতা কাউন্সিলর প্রার্থী হিসেবে আফাই আলী ও কাজী বিপ্লবকে পরিচয় করিয়ে দেন।

পরিচিতি সভায় বক্তারা বলেন, ‘নতুন প্রজন্মের পথ চলা শুরু হলো এই নির্বাচনের মাধ্যমে। আগামী ২১ সেপ্টেম্বর সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশী দুই প্রার্থী কাজী বিপ্লব ও আফাই আলীকে নির্বাচিত করে বাংলাদেশীদের অধিকার আদায়ের জন্য কাজ করার সুযোগ করে দিতে ভোটারদের প্রতি আহবান জানান তারা।’

সৈয়দ কামরুল সারোয়ার এর সঞ্চালনায় পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, এমডি আক্তার উদ্দিন, আব্দুল বারী, নুর আলি পাঠান জিল্লু, আব্দুল নাসির, মোহাম্মদ আলী, আবু তাহের ঢালী, মনোয়ার ক্লার্ক, রঞ্জু মিয়াসহ আরও অনেকে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।