ইবি রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি রায়হান ও সম্পাদক ইবনুর

প্রকাশিতঃ ৬:৫০ অপরাহ্ণ, বৃহঃ, ২৩ এপ্রিল ২০

আজাহার ইসলাম, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্বেচ্ছাসেবী যুব সংগঠন রোটার‍্যাক্ট ক্লাবের ২০২০-২১ রোটাবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে রায়হান বাদশা রিপন সভাপতি ও ইবনুর রহমান তুহিন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে। অনলাইনে ভোটের মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

বৃহস্পতিবার এ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আল ইমরান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সুত্রে জানা যায়, বৃহস্পতিবার অনলাইনে ভোটের মাধ্যমে এ কমিটি নির্বাচিত হয়। কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় আরবী সাহিত্য ও সাহিত্য বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের রায়হান বাদশা রিপন সভাপতি ও একই শিক্ষাবর্ষের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ইবনুর রহমান তুহিন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়। রাত ১২ টায় তারা সংক্রিয়ভাবে এসব পদের দায়িত্বপ্রাপ্ত হবেন। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পরামর্শক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

উল্লেখ্য, রোটার‌্যাক্ট ক্লাব স্বেচ্ছাসেবীমূলক আন্তর্জাতিক সংগঠন রোটারী ইন্টারন্যাশনালের যুব শাখা। বন্ধুত্ব, সেবা এবং সাংগঠনিক কাঠামোর মাধ্যমে বিশ্বের সকল মানুষের মাঝে উন্নতর সম্পর্ক গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে ১৯৬৬ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। ইসলামী বিশ্ববিদ্যালয়ে ১৯৯২ সালের ৫ সেপ্টেম্বর যাত্রা শুরু হয় সংগঠনটির।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ