ইভিএম নিয়ে বিতর্কের কিছু নেই : কাদের

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ণ, মঙ্গল, ৭ জানুয়ারি ২০

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম থাকলেও আওয়ামীলীগ নির্বাচন অংশগ্রহণ করবে, না থাকলেও অংশগ্রহণ করবে এ নিয়ে বিতর্কের কিছু নেই।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুর ৩টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু শতবর্ষ উদযাপনের অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আইসিটি আইনে কোন ব্যক্তি যদি সাজা পেয়ে থাকে তবে তা তদন্ত করা হবে। এছাড়া ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম নিয়ে যে বিতর্ক চলছে সেই বিতর্কে ইভিএম থাকলেও আওয়ামী লীগ নির্বাচনে অংশ নেবে না থাকলেও নির্বাচনে অংশ নেবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক প্রমূখ।

এর আগে কবিরহাট উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার সকালে তিনি কবিরহাট পৌরসভা অডিটোরিয়ামে এ শীতবস্ত্র বিতরণ করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ