ইরানে গত ২৪ ঘন্টায় ১৪৪ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৫:৫৫ অপরাহ্ণ, শুক্র, ২৭ মার্চ ২০

আন্তর্জাতিক ডেস্ক: করোনাভাইরাসের মহামারিতে দেশে দেশে বেড়েই চলছে মৃতের সংখ্যা । করোনাভাইরাসের যে সব দেশে তীব্র হানা দিয়েছে তাদের মধ্যে অন্যতম দেশ ইরান। এবার ইরানে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় আরও ১৪৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৩৭৮ জনে।

ইরানের স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র কিয়ানুশ জাহানপুর একটি টেলিভিশন কনফারেন্সে জানান, গত ২৪ ঘণ্টায় ইরানে ২ হাজার ৯২৬ জন কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

তিনি বলেন, এ পর্যন্ত ইরানে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩২ হাজার ৩৩২ জনে। তবে এর মধ্যে এখন পর্যন্ত ১১ হাজার ১৩৩ জন ভাইরাসটির সঙ্গে যুদ্ধ করে সুস্থ হয়ে উঠেছেন।

যুক্তরাষ্ট্রের জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্যমতে, বিশ্বজুড়ে করোনা ভাইরাসে ৫ লাখ ৩১ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪ হাজার ৫৪ জন। সুস্থ হয়েছেন ১ লাখ ২২ হাজার জন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ