‘ঈদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়’

প্রকাশিতঃ ২:৫৬ অপরাহ্ণ, শনি, ১ আগস্ট ২০

সময় জার্নাল ডেস্ক : দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়।

শনিবার সকালে সংসদ ভবনের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মুখে হাসি ফোটাতে প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন। ঈদের এই সময়ে তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইছি। যেন সবাইকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা সুস্থতার সঙ্গে দেশকে সমৃদ্ধির সোনালী দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন।

করোনাযুদ্ধে সম্মুখসারির লড়াইয়ে যারা প্রাণ হারিয়েছেন তাদের গভীর শ্রদ্ধায় স্মরণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা এখনো দিনরাত সেবাকে ব্রত করে পরিবার থেকে দূরে আছেন, তাদের প্রতিও জাতির পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, যারা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন তাদের সবাইকে সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতনতা প্রদর্শন করতে হবে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যেসব ঘরমুখো যাত্রী ভোগান্তিতে পড়েছেন তাদের প্রতি দুঃখ প্রকাশ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।