ঈদে মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজ

প্রকাশিতঃ ১:৩৩ অপরাহ্ণ, বৃহঃ, ৬ জুন ১৯

নিউজ ডেস্ক: ঈদ উপলক্ষে কূটনীতিকদের সম্মানে নৈশভোজের আয়োজন করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। ঈদের দিন বুধবার সন্ধ্যায় তার গুলশানের বাসায় পারিবারিক পরিবেশে এ নৈশভোজের আয়োজন করা হয়। সন্ধ্যা থেকে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের দূতাবাসের কূটনীতিকরা এসে মিলিত হন। এ মিলনমেলা শেষ হয় রাত সাড়ে ১০ টার পর। মঈন খানের ঘনিষ্ঠ একাধিক দায়িত্বশীল সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র জানায়, নৈশভোজে যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার হাইকমিশনার, ফ্রান্স, জার্মানি, সুইডেন, ডেনমার্ক, সুইজারল্যান্ড ও ভ্যাটিকান সিটির রাষ্ট্রদূত এবং জাপান, ইইউর ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত ও হেড অব ডিফিআইডি, ইউএসএইড এর ভারপ্রাপ্ত প্রধানগণ অংশ নেন।
এ বিষয়ে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বলেন, ‘এ ধরনের নৈশভোজের কথা আমি অফিসিয়ালি কিছু জানি না।’
বিএনপির চেয়ারপারসন কার্যালয়ের একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, মঈন খানের বাসায় প্রায়ই কূটনীতিকদের এ ধরনের আপ্যায়ন করা হয়। ঈদুল ফিতর, ঈদুল আজহা ও গত কয়েক বছর ধরে পহেলা বৈশাখেও এ আয়োজন করা হয়। মূলত বিএনপির কূটনৈতিক উইংয়ের নেতৃত্ব দিয়ে থাকেন মঈন খান ও আমীর খসরু মাহমুদ চেীধুরী।
উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগে প্রায় প্রতি ঈদেই কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতেন। গত বছর থেকে দলটির নেতারা এ আয়োজন করেননি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ