‘এই পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের চিন্তা অবাস্তব’

প্রকাশিতঃ ৯:০০ পূর্বাহ্ণ, বুধ, ১৭ জুন ২০

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের হানায় স্থবির ক্রীড়াজগত। শঙ্কার মুখে পড়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপও। বর্তমান বিশ্বে করোনা পরিস্থিতির এই বিপর্যয়ের সময়ে বিশ্বকাপ আয়োজনের চিন্তা করাটাই অবাস্তব মনে হচ্ছে, ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান আর্ল এডিংসের কাছে।

প্রসঙ্গত, আন্তর্জাতিক ক্রিকেটের সূচি অনুযায়ী চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের কথা রয়েছে।

বিশ্বজুড়ে করোনার কারণে এখনো ভ্রমণ সংক্রান্ত জটিলতা বিদ্যমান। এমনকি করোনার কারণে বিভিন্ন দেশ এখনো মাঠে অনুশীলনও শুরু করতে পারেনি। সবমিলিয়ে এখন বিশ্বকাপ আয়োজন অবাস্তব চিন্তা দাবি করে এডিংস বলেন, ‘যদিও এখনো টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল বা স্থগিত করা হয়নি। তবে ১৬ দল নিয়ে অস্ট্রেলিয়ার মাটিতে করোনার এই বিপর্যয়ের সময় বিশ্বকাপ আয়োজনের চিন্তা করাটা অবাস্তব। অথবা বলা যেতে পারে খুবই কঠিন।’

এদিকে আইসিসি এখনো আসন্ন টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেয়নি। সর্বশেষ ১০ জুনের আইসিসি বোর্ড সভায় জানানো হয়েছে আরও একমাস সময় নিতে চায় তারা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।