এএসপি আনিসুলের দাফন সম্পন্ন

প্রকাশিতঃ ৬:৪৪ অপরাহ্ণ, মঙ্গল, ১০ নভেম্বর ২০

চিকিৎসা নিতে গিয়ে ঢাকায় হাসপাতাল কর্মীদের মারধরে নিহত হওয়া বরিশালের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুল করিম শিপনের দাফন হয়েছে। মঙ্গলবার সকালে ভাওয়াল রাজবাড়ী মাঠে জানাজা শেষে গাজীপুরের কেন্দ্রীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।

জানাজায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আজাদ মিয়া, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খানসহ জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতারা এবং সর্বস্তরের জনগণ অংশ নেয়।

গাজীপুরের এই কৃতীসন্তান আহসানুল করিমের গ্রামের বাড়ি কাপাসিয়ায় উপজেলায়। তবে ছোটবেলা থেকেই গাজীপুর জেলা শহরের বরুদা এলাকায় বড় হয়েছেন।

নিহত মো. আনিসুল করিম শিপনের পরিবারের অভিযোগ, সোমবার মানসিক চিকিৎসার জন্য তাঁকে মাইন্ড এইড হাসপাতালে নেওয়া হয়েছিল। ওই হাসপাতালে ভর্তির পরপর সেখানকার কর্মকর্তা-কর্মচারীরা তাঁকে পিটিয়ে হত্যা করেছে।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারের প্রতি সার্বিক সহযোগিতা করা হবে বলে জানিয়েছে প্রশাসন।

এদিকে ওই হাসপাতালের লাইসেন্স বাতিলের দাবি করেছেন কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান।

মরহুমের ভাই রেজাউল করিম সবুজ জানিয়েছেন, হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করা হবে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত বিচার দাবি করেছেন তিনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।