একটা দিন নৌকার জন্য আর আমার সারাটা জীবন আপনাদের জন্য: এ্যাড. মিলন

প্রকাশিতঃ ১:৫৭ অপরাহ্ণ, সোম, ১৬ মার্চ ২০

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ-শরণখোলা আসনের উপ-নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য দলীয় প্রার্থী অ্যাড. আমিরুল আলম মিলন বলেছেন, একটা দিন নৌকার জন্য সময় দিয়ে পরিবারের সকলে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয় করুন। আর আমার সারাটা জীবন আপনাদের পাশে থেকে গোলাম হয়ে কাজ করার সুযোগ দিন।

রোববার বিকেল ৫টায় জিউধরা ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সোমাদ্দারখালী হাজ্বী রাজাউল্লাহ মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনি পথসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান খান।

সভায় বক্তব্য রাখেন পৌরসভা মেয়র মনিরুল হক তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার আব্দুল কাদের, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হানিফ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম মৃধা, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন মৃধা, মাষ্টার নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. মিজানুর রহমান মিজান, খান হাসিবুর রহমান। সভা সঞ্চালনায় ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবজাল হোসেন মাসুম।

সভা শুরুতেই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে নারী পুরুষ আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীরা নৌকাকে সজ্জিত করে মিছিল শহকারে সভাস্থলে আসেন। এর মধ্যে মৎস্যজীবি লীগের সভাপতি মো. মোশারেফ হোসেনের নেতৃত্বে একটি মিছিল, আওয়ামী লীগ নেতা মো. মিজানুর রহমান মিজান, যুবলীগ নেতা নাজমুল হাসান সুমন ও হাসিব খানের নেতৃত্বে মিছিল ও মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লিপি বেগমের নেতৃত্বে পৃথক পৃথক মিছিল এসে সভাস্থল কানায় কানায় পরিপূর্ন হয়ে পথসভায়টি জনসভায় রুপান্তরিত হয়।

 

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ