এবারের ইত্যাদিতে যা থাকছে

প্রকাশিতঃ ৩:০৫ অপরাহ্ণ, বৃহঃ, ৬ জুন ১৯

বিনোদন ডেস্ক: প্রতিবারের মতো এবারও ছোট পর্দার বড় আকর্ষণ থাকবে ‘ইত্যাদি’। যা একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে আজ রাত ১০টা ২০ মিনিটে। এবারও ‘ইত্যাদি’ শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ঈদ’ গানটি দিয়ে। এবারে নৃত্যে-ছন্দে-আনন্দে চিরচেনা এই গানটি পরিবেশন করবেন নৃত্য জুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা।
একটি দেশাত্মবোধক গান গেয়েছেন এ্যান্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ ও শফি মণ্ডল। রয়েছে ছন্দে-সুরে একটি ব্যতিক্রমী আড্ডা। এতে অংশ নিয়েছেন অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মম ও ঈশিতা।
বিষয়ভিত্তিক একটি গান ও নৃত্যগীতে অংশ নিয়েছেন চলচ্চিত্রশিল্পী ফেরদৌস, পূর্ণিমা এবং এই প্রজন্মের সিয়াম ও পূজা। ঈদ ‘ইদ্যাদি’র এবারের মিউজিক্যাল ড্রামায় অংশ নিয়েছেন অভিনয়শিল্পী ইমন, নিরব, সাঈদ বাবু, নিপুণ, সারিকা এবং সংগীতশিল্পী কনা।
গত ৩০ বছর ধরে এত চ্যানেলের হাজারো অনুষ্ঠানের ভিড়ে এখনও দর্শক জরিপে শীর্ষে অবস্থান করে দর্শক প্রিয় এই অনুষ্ঠানটি বিষয় বৈচিত্র্য, ধারণস্থান, মানবিক প্রতিবেদন, শিক্ষা-তথ্য-বিনোদন সর্বোপরি দর্শকপ্রিয়তা প্রতিটি ক্ষেত্রেই নুতন নুতন অধ্যায় সৃষ্টি করেছে।
বর্ষাকালে উন্মুক্ত স্থানে করা সম্ভব নয় বলে এবারও ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। ইনডোর স্টেডিয়ামের প্রায় তিন ভাগের এক ভাগ স্থান জুড়ে নির্মাণ করা হয়েছিল নান্দনিক সেট। বর্ণাঢ্য এই আয়োজনে পুরো অনুষ্ঠানটিতে এক উৎসবের আমেজ তৈরি করা হয়েছিল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ