এবার করোনায় আক্রান্ত ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রীও

প্রকাশিতঃ ১০:৫৬ পূর্বাহ্ণ, শনি, ২৮ মার্চ ২০

নিউজ ডেস্ক : যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীর পর এবার দেশটির স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানককও আক্রান্ত হলেন করোনাভাইরাসে। ম্যাট হ্যানকক এর করোনা ভাইরাস পরীক্ষায় পজিটিভ পাওয়া গিয়েছে।

শুক্রবার (২৭মার্চ) বরিস জনসনের ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘোষণা আসার কয়েক ঘণ্টা পর হ্যানকক নিজের টুইটারে দেওয়া এক পোস্টে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান।

অর্থাৎ, যুক্তরাজ্যে ভাইরাসটির বিরুদ্ধে লড়াইয়ে নেতৃত্ব দিচ্ছে এমন দুইজনই এখন কোভিড-১৯ এ আক্রান্ত। হ্যানকক জানান, তিনি কোভিড-১৯ এর ‘খুব মৃদু লক্ষণে’ ভুগছিলেন এবং সাতদিন নিজের ইচ্ছায় আইসোলেশনে ছিলেন।

তিনি ভিডিও বার্তায় বলেন, ‘করোনাভাইরাসের বড় লক্ষণ ছিল না আমার শরীরে। তবে পরীক্ষায় করোনাভাইরাস ধরা পড়ে। এখন স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছি। বাসা থেকে অফিস করব।’

অসুস্থ হওয়ার আগে শুক্রবার ভাইরাস নিয়ে যুক্তরাজ্য সরকারের দৈনিক সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছিলেন হ্যানকক। তার পরিবর্তে মাইকেল গোভ সম্মেলনে সরকারের প্রতিনিধিত্ব করবেন বলে ধারণা করা হচ্ছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ