এবার করোনা আক্রান্ত সাকিবের মা

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ণ, বৃহঃ, ২৩ জুলাই ২০

সময় জার্নাল ডেস্ক : বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের মা শিরিন রেজা করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে গত ১৯ জুলাই সাকিবের বাবা মাসরুর রেজা করোনা আক্রান্ত হন।

মাগুরার সিভিল সার্জন ডা.প্রদীপ কুমার সাহা জানান, ক্রিকেটার সাকিব আল হাসানের মা শিরিন রেজা দুইদিন আগে জ্বরে আক্রান্ত হলে তার নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। বৃহস্পতিবার তার রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। বর্তমানে শহরের কেশব মোড়ের বাড়িতে তিনি হোম আইশোলেশনে আছেন।

তিনি জানান, এর আগে গত ১৯ জুলাই সাকিবের বাবা মাশরুর রেজা করোনায় আক্রান্ত হন। তিনিও একই বাড়িতে আইশোলেশনে আছেন। তবে সাকিবের মা-বাবা উভয়ই শারিরিকভাবে সুস্থ আছেন।

ডা. প্রদীপ সাহা জানান, বৃহস্পতিবার নতুন করে মাগুরায় ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় মোট ৩৫৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৭৫ জন সুস্থ হয়েছেন। মাগুরায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৮ জন মারা গেছেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।