এবার মাদকাসক্ত মায়ের চরিত্রে দেখা যাবে জয়াকে

প্রকাশিতঃ ১:৩৯ অপরাহ্ণ, শনি, ৫ সেপ্টেম্বর ২০

বিনোদন ডেস্ক : কয়েক বছর ধরে কলকাতার সিনেমায় বেশ নিয়মিত বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। শুধু নিয়মিত অভিনয় নয়, কলকাতায় প্রশংসার সঙ্গে সফলতাও পাচ্ছেন এই অভিনেত্রী।

সেই ধারাবাহিকতায় জানা গেল জয়া আহসানের নতুন সিনেমার খবর। নির্মাতা শিলাদিত্য মৌলিকের ‘ছেলেধরা’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জয়া। সম্প্রতি এমন খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে জয়াকে। তবে এবার আর নায়িকা নয়, একজন মাদকাসক্ত মায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। সিনেমাটিতে জয়া ছাড়াও অভিনয় করবেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায়, ঈশান মজুমদারসহ অনেকেই। অক্টোবরে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

সিনেমাটির গল্প প্রসঙ্গে নির্মাতা শিলাদিত্য মৌলিক জানিয়েছেন, সিনেমাটির গল্প অপহরণকে কেন্দ্র করে। একটি অপহরণের গল্পে মানুষের জীবন কীভাবে আবর্তিত হয় আর তাদের ব্যক্তিগত দুর্বলতা দেখানো হবে। সিনেমাটি বড় পর্দায় মুক্তির পরিকল্পনা আছে। সিনেমায় সংগীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য।

এদিকে সিনেমাটিতে যুক্ত হওয়ার কথা নিশ্চিত করে জয়া আহসান গণমাধ্যমকে জানিয়েছেন, অক্টোবরের শুরুতেই তিনি সড়কপথে কলকাতায় যাচ্ছেন।

এর আগে নির্মাতা শিলাদিত্য মৌলিক ‘সোয়েটার’ সিনেমা নির্মাণ করে আলোচনায় আসেন। এই পরিচালকের মুক্তির অপেক্ষায় আছে ‘হৃদপিণ্ড’ শিরোনামের একটি সিনেমা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।