কক্সবাজারে পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ণ, সোম, ২৬ অক্টোবর ২০

কক্সবাজার প্রতিনিধি : পেকুয়ায় পিকআপ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ যাত্রী। সোমবার দুপুর আড়াইটার দিকে পেকুয়া সদর ইউনিয়নের আঞ্চলিক সড়কের নন্দীরপাড়া স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দ্বীপ উপজেলা কুতুবদিয়ার উত্তর ধুরং ইউনিয়নের সিকদারপাড়ার আমিনুল কবির (২৮), কুতুবদিয়ার বড়ঘোপ ইউনিয়নের মো. আক্কাস (৩৫), দিদারুল ইসলাম (২৮) ও পেকুয়ার মগনামা ইউনিয়নের বাসিন্দা সিএনজিচালক আবু তালেব (৩৮)।

আহতরা হলেন- নিহত আক্কাসের মেয়ে সোনিয়া আক্তার (১৬) ও কুতুবদিয়ার বড়ঘোপ মগডেইল এলাকার নেজাম উদ্দিন (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে পেকুয়া উপজেলার মগনামা ঘাট থেকে ৫ যাত্রী নিয়ে চকরিয়া যাচ্ছিল একটি অটোরিকশা। সড়কের নন্দীরপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অটোরিকশার চালকসহ দুজন ঘটনাস্থলেই নিহত হন। আহত চার যাত্রীকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরে তাদের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও ২ জন মারা যান। বাকি দুজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহত চারজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।