কক্সবাজারে র‌্যাবের অভিযানে বিপুল ইয়াবাসহ গ্রেফতার ২

প্রকাশিতঃ ৬:১৪ অপরাহ্ণ, শনি, ২১ নভেম্বর ২০

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের রামুর দক্ষিণ মিঠাছড়িতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১৫ অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শনিবার (২১ নভেম্বর) এক মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজারের সহকারি পরিচালক (এএসপি) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী৷

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বেলা সোয়া ৩টায় রামু দক্ষিণ মিঠাছড়ি ইউপিস্থ কাইম্যারঘোনা নামক স্থানে হোপ হসপিটালের সামনে রাস্তার উপর বিক্রয়কালে উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মৃত মোজাহের মিয়া ও রাবেয়া বেগমের পুত্র মো. আরিফুল ইসলাম (২৫) এবং টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুরা মিয়া ও নুরুন নাহারের পুত্র ফয়সাল আহম্মদ (২৮)কে আটক করে।

পরে তাদের শপিং ব্যাগ তল্লাশী করে ৩ হাজার ১৫০ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করে র‌্যাব। যার বাজার মূল্য ১৫ লক্ষ ৭৫ হাজার টাকা।

জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করেন যে, তারা দীর্ঘদিন যাবৎ সু-কৌশলে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।