কক্সবাজারে ৬ হাজার পিস ইয়াবাসহ নারী আটক

প্রকাশিতঃ ১১:৫৫ অপরাহ্ণ, বৃহঃ, ১৯ নভেম্বর ২০

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সদর মডেল থানার উত্তর রুমালিয়ারছড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে রুবি আক্তার(২৫) নামে একজন নারীকে ৬ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৮ নভেম্বর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃত রুবি আক্তার কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ডের উত্তর রুমালিয়ারছড়ার মোহাম্মদ নুরুল আমিনের কন্যা ও আবদুর রহমানের স্ত্রী।

রুবি আক্তারের স্বামী আবদুর রহমান মাদক মামলায় আটক হয়ে বর্তমানে ঢাকার একটি কারাগারে আছেন বলে প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল বলেন, চারিদিকে সুউচ্চ সীমানা প্রাচীর বেষ্টিত ও সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বাড়িটি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায় ব্যবহৃত হয়ে আসছিলো। গােপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ছয় হাজার পিস ইয়াবাসহ রুবি আক্তারকে আটক করা হয়। মাদকের বিরুদ্ধে পরিচালিত এই অভিযান চলমান থাকবে।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত রুবি আক্তারকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।