কঙ্গনার প্রতি আগ্রহ নেই রণবীরের

প্রকাশিতঃ ৫:২৫ পূর্বাহ্ণ, মঙ্গল, ১৪ মে ১৯

রণবীর কাপুর ও আলিয়া ভাটকে আক্রমণ করে সম্প্রতি একাধিকবার মন্তব্য করেছেন কঙ্গনা রনৌত। কেন যে জাতীয় পুরস্কার জয়ী নায়িকা এই লাভ বার্ড জুটির ওপর এতটা খাপ্পা, তা একমাত্র তিনিই জানেন!

কিছুদিন আগে একটি সংবাদমাধ্যমকে কঙ্গনা বলেন, “রণবীর নিজেকে ইয়ং বলে দাবি করেন, অথচ ওর বয়স ৩৭। আর আলিয়াকে নতুন প্রজন্মের তারকা বলা হচ্ছে, ওর বয়স ২৭। ওই বয়সে আমার মায়ের তিনটা বাচ্চা হয়ে গিয়েছিল। এটার কোনো মানে হয় না। ও বাচ্চা নাকি বোবা বুঝতে পারি না।”

‘মনিকর্ণিকা’র প্রচারে গিয়েও রণবীর-আলিয়াকে আক্রমণ করেন কঙ্গনা। তখন বলেন, “রণবীর-আলিয়ারা দেশ নিয়ে মাথা ঘামান না, তারা রাজনৈতিক কোনো বিষয়ে মতামত রাখেন না, তারা শুধুই নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত।”

সম্প্রতি এক অনুষ্ঠানে কঙ্গনার এ ধরনের মন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে রণবীর বলেন, “যখনই কেউ আমাকে কিছু প্রশ্ন করেছেন, আমি সব সময়ই তার জবাব দেওয়ার চেষ্টা করেছি। তবে এ ক্ষেত্রে আমার কোনো আগ্রহই নেই। আমাকে নিয়ে কেউ কিছু বলতেই পারেন। সেটা তার ব্যাপার। তবে আমি জানি, আমি কী, কেমন, বা আমি কী বলেছি।”

এর আগে কঙ্গনার মন্তব্য নিয়ে আলিয়া বলেন, “কঙ্গনা যেভাবে কথা বলেন, যেভাবে রাজনীতি নিয়ে নিজের মতাদর্শ প্রকাশ করেন, আমার সেই ক্ষমতা বা দক্ষতা নেই। উনি ভালো বক্তা। আমি কঙ্গনাকে তার যোগ্যতার জন্য, কথা বলার পারদর্শিতার জন্য শ্রদ্ধা করি, কুর্নিশ জানাই। ও ঠিকই বলেছে, আমরা অনেক সময়ই চুপ থাকি। অনেক সময় আমাদের মনে হয়, বলে কী হবে, সবাই তো বলছে। আমার বাবা (মহেশ ভাট), সব সময় বলেন, সব বিষয়ে কথা বলতে নেই। অবশ্যই আমার মতামত থাকে তবে আমি সেটা নিজের মধ্যেই রাখি।”

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ