করোনামুক্ত হলেন স্বরাষ্ট্রমন্ত্রী ও জননিরাপত্তা সচিব

প্রকাশিতঃ ১১:০৫ পূর্বাহ্ণ, বুধ, ১৮ নভেম্বর ২০

করোনাভাইরাস (কভিড-১৯) থেকে সেরে উঠেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এবং মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শরীফ মাহমুদ অপু বুধবার (১৮ নভেম্বর) সকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৪ নভেম্বর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) প্রথম নমুনা পরীক্ষায় স্বরাষ্ট্রমন্ত্রী এবং মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবের কভিড-১৯ পজিটিভ আসে। পরদিন রবিবার রাজারবাগ সম্মিলিত পুলিশ হাসপাতালে কভিড পরীক্ষায় দুজনেরই নেগেটিভ ফল আসে।

গত সোমবার রাজধানীর ডিএমএফআর মলিকিউলার ল‍্যাব অ্যান্ড ডায়াগনস্টিকসে তৃতীয় দফায় স্বরাষ্ট্রমন্ত্রীর কভিড নেগেটিভ ফল আসে।

শরীফ মাহমুদ জানান, মঙ্গলবার চতুর্থ দফায় আইইডিসিআর-এ স্বরাষ্ট্রমন্ত্রীর কভিড পরীক্ষার ফল নেগেটিভ আসে।

তিনি বলেন, মন্ত্রী এবং জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব এখন সুস্থ আছেন। উনাদের শরীরে এখন করোনার কোনো লক্ষণ নেই।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।