করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন মুক্তিযুদ্ধ মন্ত্রী

প্রকাশিতঃ ১০:৫৭ পূর্বাহ্ণ, সোম, ২২ জুন ২০

করোনা আক্রান্ত হয়ে চিকিৎসায় থাকা মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বাসায় ফিরেছেন। তাঁর সর্বশেষ করোনা ভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

তবে মন্ত্রীর স্ত্রী লায়লা আরজুমান্দ বানু এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁকে প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে।

মন্ত্রীর ভাগনী গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীন এ সব তথ্য নিশ্চিত করেছেন। মন্ত্রী গতরাতে (রবিবার রাতে) বাসায় ফিরেছেন বলে জানিয়েছেন তিনি।

করোনা সংক্রমিত হয়ে বাসায় চিকিৎসা নেওয়ার পর গত ১৩ জুন রাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) ভর্তি করা হয় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও তাঁর স্ত্রী লায়লা আরজুমান্দ বানুকে।

গত ১২ জুন নমুনা পরীক্ষায় মন্ত্রী ও তাঁর স্ত্রীর করোনা পজিটিভ ফল আসে। করোনা আক্রান্ত হন মন্ত্রীর একান্ত সচিব (পিএস) হাবিবুর রহমান, মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সুফি আব্দুল্লাহিল মারুফও।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।