করোনায় সশস্ত্র বাহিনীর ১৯৯ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ণ, রবি, ১৫ নভেম্বর ২০

সময় জার্নাল প্রতিবেদক : দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সশস্ত্র বাহিনীর ১৯৯ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ২০ জন সামরিক সদস্য এবং ১৭৯ জন অবসরপ্রাপ্ত সামরিক সদস্য।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, দেশে করোনা সংক্রমণের পর থেকে ১৪ই নভেম্বর পর্যন্ত সশস্ত্র বাহিনীর ১৫ হাজার ৯০২ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ১৫ হাজার ২২৮ জন সম্পূর্ণ সুস্থ হয়ে নিজ নিজ কর্মস্থলে বা আবাসস্থলে ফিরেছেন। আক্রান্তদের বাকি ৪৭৫ জন বর্তমানে সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গত সপ্তাহে (৭ই নভেম্বর থেকে ১৩ই নভেম্বর পর্যন্ত) ৪৩৯ জন সামরিক সদস্য বা তাদের পরিবারের সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। একই সময়ে একজন কর্মরত সামরিক সদস্য ও ষাটোর্ধ্ব একজন অবসরপ্রাপ্ত সদস্যের মৃত্যু হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।