করোনার আবহেও শ্যুটিং ফ্লোরে নামবেন শাহরুখ খান

প্রকাশিতঃ ৪:০৮ অপরাহ্ণ, শুক্র, ২৩ অক্টোবর ২০

প্রায় ২ বছর বাদে ফের শ্যুটিং ফ্লোরে ফিরছেন শাহরুখ খান। ভক্তদের জন্য সুখবর এসেছে।

কারণ ছবি ‘পাঠান’ এর হাত ধরে ফের একবার চেনা মেজাজে কিং খান আসছেন। বছরের শুরুতে শ্যুটিং শুরু করার কথা থাকলেও করোনার কারনে আরম্ভ করা যায়নি। এখন করোনার আবহে শাহরুখের শ্যুটিং শুরু হবে। এখনও পর্যন্ত যা খবর, তাতে বলা যায় ‘পাঠান’ প্রযোজনা করছে যশরাজ। ফলে ২০২০ সালের শেষে করোনার আবহেও শ্যুটিং ফ্লোরে নামবেন কিং খান খ্যাত শাহরুখ খান।

প্রশ্ন আসতেই পারে- কোন সুন্দরী হচ্ছেন শাহরুখের নায়াকা? প্রসঙ্গত শাহরুখের সঙ্গে এই ছবিতে দেখা যাবে দীপিকাকে। ‘ওম শান্তি ওম’এর সাফল্যের পর শাহরুখ দীপিকা একসঙ্গে ফিল্মে জুটি বাঁধলেও সেভাবে সাফল্য পাননি। তাই ‘ওম শান্তি ওম’ এর ম্যাজিক এবার দেখা যায় কি না, তা নিয়ে রয়েছে জল্পনা।

পাঠান-এ নয়া লুকে শাহরুখ আইপিএল এ বহুবার টিভি স্ক্রিনে দেখা গিয়েছে, শাহরুখ খান লম্বা চুল রাখছেন।

ফলে মনে কার হচ্ছে, ‘পাঠান’ ছবিতেও লম্বা চুলে ধরা দেবেন শাহরুখ। অনেকেই মনে করছেন ‘পাঠান’ এর স্টোরি লাইন ২০১৭ সালের ‘রইস’ এর স্মৃতি উস্কে দিতে পারে।

শেষবার ‘জিরো’ ছবির হাত ধরে ব্যাপক ধাক্কা খান বলিউড এই বাদশা। নতুন চ্যালেঞ্জ সঙ্গে নিয়ে ফের একবার ‘বাজিগর’ এর ম্যাজিক শাহরুখ তুলে ধরতে পারেন কি না দেখা যাক।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।