করোনার চিকিৎসার জন্য আরও ৪টি সরকারি হাসপাতাল নির্ধারণ

প্রকাশিতঃ ১২:৫৯ অপরাহ্ণ, শুক্র, ১৭ এপ্রিল ২০

দেশের আরও ৪টি সরকারি হাসপাতালে করোনার রোগীদের চিকিৎসার জন্য নির্ধারণ করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে বৃহস্পতিবার রাতে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী হাসপাতাল ৪টি হলো :

রাজধানীর চানখারপুলে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ও হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতাল করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় বিশেষায়িত হাসপাতাল হিসেবে নির্ধারণ করেছে সরকার।

যদিও এর আগে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ও হাসপাতালকে করোনাভাইরাস আক্রান্তদের চিকিৎসা ব্যবহারের জন্য উদ্যোগ নেওয়া হয়েছিল। পরে ওই হাসপাতাল কর্তৃপক্ষের আপত্তির মুখে সেটি বাদ দেওয়া হয়। এখন আবার সে হাসপাতালটি যুক্ত করা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ