করোনার বিরুদ্ধে লড়াই করা যোদ্ধাদের মুশফিকের সালাম

প্রকাশিতঃ ৪:০৫ অপরাহ্ণ, মঙ্গল, ১৪ এপ্রিল ২০

স্পোর্টস ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসের আঘাতে বিপর্যস্ত সারা বিশ্ব। প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে এ মহামারি ভাইরাসে আক্রান্ত ও মৃত মানুষের সংখ্যা। ভয়ঙ্কর এ ভাইরাসের থাবা থেকে মুক্ত হতে পারেনি বাংলাদেশও। প্রাণঘাতী এ ভাইরাস মোকাবিলায় ডাক্তার ও নার্সসহ মতো অন্যান্য স্বাস্থ্যকর্মীরা একযোগে কাজ করছে। প্রতিদিন পুলিশ, সেনাবাহিনী, র‌্যাবসহ অন্যান্য আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী মিলিত উদ্যোগে মানুষকে সচেতন করতে কাজ করছে। তাই দেশবাসীকে সুরক্ষিত রাখতে যারা এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করছেন তাদেরকে ‘সালাম’ জানিয়েছেন দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহীম। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছাও জানিয়েছেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

ভিডিও বার্তায় মুশফিক বলেন, আসসালামু আলাইকুম, আশা করছি আপনারা সবাই ভালো থাকার জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছেন। প্রথমেই বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি সবাইকে এবং আশা করছি আপনারা সবাই যারা এই নববর্ষ পালন করতে ইচ্ছুক তারা বাসায় বসেই পালন করছেন।

আপনারা জানেন, আমাদের দেশ তথা পুরো বিশ্ব এখন করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছে। আমাদের দেশও এর ব্যতিক্রম নয়। আমি সকল আইন শৃঙ্খলা বাহিনী বিশেষ করে পুলিশ বাহিনী, সেনাবাহিনী, র‌্যাব এবং আমাদের ডাক্তার নার্স, ক্লিনার্স, কর্মচারীসহ যারা প্রত্যক্ষভাবে প্রতিনিয়ত এই ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছেন যাতে আমরা আপনারা নিরাপদে থাকতে পারি তাদেরকে মনের ভিতর থেকে আমি সালাম জানাচ্ছি এবং অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আমি নিশ্চিত মহান আল্লাহ তাআলা আপনাদের ত্যাগ দেখছেন এবং এর পুরষ্কার আপনারা অবশ্যই পাবেন।

আমি ইনশাল্লাহ ব্যক্তিগতভাবে সবসময় চেষ্টা করছি সবাইকে সাহায্য করার এবং আমি আহবান করছি আজকের এই দিনে যে যেভাবে পারুন সবাই সহযোগিতা করুন। মনে রাখবেন, শুধুমাত্র আপনি এবং আপনার ফ্যামিলি ভালো থাকলে চলবে না। আপনার আশেপাশের মানুষ তথা পুরো দেশের মানুষ যেন সুস্থ থাকতে পারে এবং তাদের যেন খাবারের অভাবে দিন না পার করতে হয় সেটা দেখার দায়িত্ব আমার আপনার সবার। আসুন আমরা সবাই ঘরে থাকি। কিন্তু যেভাবে পারি আমরা সাহায্য করার চেষ্টা করি। একমাত্র আমাদের সকলের প্রচেষ্টাই পারে এই কঠিন মুহূর্তটাকে তাড়াতাড়ি প্রতিরোধ করতে। এমনকি কারো যদি সামর্থ্য না থাকে প্লিজ আপনারা নামাজ কালাম পড়ে; রোজা রেখে আল্লাহ তাআলার দরবারে দোয়া করেন যেন এই কঠিন সময়টা আল্লাহ তাআলা আমাদের কে তাড়াতাড়ি পার করতে সাহায্য করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ