করোনায় আক্রান্ত আসিফ নজরুল

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ণ, মঙ্গল, ১৭ নভেম্বর ২০

সময় জার্নাল প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ খবর তিনি নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে জানান।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে তিনি লিখেছেন, ‘শনিবার থেকে জ্বর ছিল। গতকাল সোমবার টেস্ট করে জানলাম আমার করোনা পজিটিভ। আমার জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ ভালো হয়ে যাবো।’

আসিফ নজরুল বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তিনি কলামিস্ট ও টিভি টকশোর আলোচক হিসেবে খ্যাতি অর্জন করেন।

১৯৬৬ সালের ১২ জানুয়ারি ঢাকার লালবাগে জন্মগ্রহণ করেন ডা. আসিফ নজরুল। ১৯৯৪ সালে পিএইচডি করতে লন্ডনে যান। সেখান থেকে ১৯৯৯ সালে দেশে ফেরার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনার পাশাপাশি বিভিন্ন আন্তর্জাতিক প্রতিষ্ঠানে পরামর্শক হিসেবে কাজ শুরু করেন। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।