করোনায় আক্রান্ত খুলনার চিকিৎসককে ঢাকায় স্থানান্তর

প্রকাশিতঃ ১১:০৪ পূর্বাহ্ণ, শুক্র, ২৪ এপ্রিল ২০

করোনাভাইরাসে আক্রান্ত খুলনা মেডিকেল কলেজের ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মাসুদ আহমেদকে বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে বৃহস্পতিবার রাতে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থার অবনতি ঘটায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

খুলনার জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন জানান, ডা. মাসুদ গত শনিবার করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর গত রোববার তাকে খুলনা করোনা হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) ভর্তি করা হয়। কিন্তু বৃহস্পতিবার তার অবস্থার অবনতি ঘটে। সে কারণে সকালে খুলনা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ তাকে হেলিকপ্টারে করে ঢাকায় স্থানান্তরের ব্যবস্থা করার অনুরোধ জানায়। তিনি ঢাকায় যোগাযোগ করে হেলিকপ্টারের ব্যবস্থা করেন। রাত সোয়া ৯টার দিকে তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, এর আগে করোনায় আক্রান্ত খুলনা মেডিকেলের অপর ২ জন চিকিৎসক ঢাকার মুগদা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ