করোনায় আক্রান্ত ছয় হাজার পুলিশ, মৃত্যু ১৯

প্রকাশিতঃ ১০:২৩ পূর্বাহ্ণ, রবি, ৭ জুন ২০

সময় জার্নাল ডেস্ক : দেশে করোনা ভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা বেড়ে চলেছে। আক্রান্তের মধ্যে সবচেয়ে বেশি ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

পুলিশ সদর দপ্তর জানিয়েছে, সারা দেশে পাঁচ হাজার ৯৯৯ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এটা শনিবার পর্যন্ত আক্রান্ত হওয়ার সংখ্যা।

পুলিশ সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা একেএম কামরুল আহসান জানান, আক্রান্ত সদস্যদের মধ্যে শুধু ঢাকা মহানগর পুলিশেরই রয়েছে এক হাজার ৮০৯ জন।

তিনি আরো জানান, শনিবার সকাল পর্যন্ত ১৯ জন পুলিশ সদস্য ও আইন প্রয়োগকারী সংস্থার এক বেসামরিক সদস্য কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের বলেন, আক্রান্তদের মধ্যে শনিবার সকাল পর্যন্ত দুই হাজার ৪৪৫ জন পুলিশ সদস্য পুরোপুরি সুস্থ হয়েছেন।

তিনি আরো জানান, মোট সংক্রমিত পুলিশ সদস্যদের মধ্যে এক হাজার ৯৯৫ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। ছয় হাজার ৭২৩ জনকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে।

এছাড়া সুস্থ হয়ে ওঠা বেশিরভাগ পুলিশ সদস্য নিজ নিজ স্টেশনে যোগদান করেছেন।

এদিকে দেশে শনিবার পর্যন্ত করোনা ভাইরাসে মারা গেছেন ৮৪৬ জন। আর আক্রান্ত হয়েছেন ৬৩ হাজার ২৬ জন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।