করোনায় আক্রান্ত ট্রাম্প পুত্র জুনিয়র

প্রকাশিতঃ ১১:৩৬ পূর্বাহ্ণ, শনি, ২১ নভেম্বর ২০

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ট্রাম্প জুনিয়র (৪২) করোনায় আক্রান্ত হয়েছেন। মার্কিন প্রেসিডেন্টের মুখপাত্র এ তথ্য জানিয়েছেন।

ট্রাম্প জুনিয়রের বান্ধবী কিমবারলি গিফয়েলও গত জুলাইয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ট্রাম্পপুত্র। খবর বিবিসি ও ফক্স নিউজের।

এর আগে গত মাসে ট্রাম্পের ছোট ছেলে ব্যারন ট্রাম্পেরও (১৪) করোনা ধরা পরে। কিন্তু দ্রুতই সে আরোগ্য লাভ করে।

ট্রাম্প জুনিয়র তার বাবার নির্বাচনের প্রচারাভিযানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। গত সপ্তাহ থেকে অসুস্থ বোধ করায় তিনি কোয়ারেন্টিনে যান।

নমুনা পরীক্ষার পর তার করোনা ধরা পরে। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের এক সপ্তাহ আগে ডোনাল্ড ট্রাম্পেরও করোনা ধরা পরে। তিনদিন চিকিৎসা নেয়ার পরই হাসপাতাল ছাড়েন ট্রাম্প।

বিশ্বে করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা যুক্তরাষ্ট্রে।

এখন পর্যন্ত দেশটিতে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ কোটি ২২ লাখ ৭৪ হাজার ৭২৬ জন। আর প্রাণ হারিয়েছেন ২ লাখ ৬০ হাজার ২৮৩ জন। গত ২৪ ঘণ্টায় মারা গেছে ১ হাজার ৯৫১ জন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।