করোনায় আক্রান্ত মন্ত্রী বীর বাহদুরকে সিএমএইচে ভর্তি

প্রকাশিতঃ ৪:৪৪ অপরাহ্ণ, রবি, ৭ জুন ২০

করোনাভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টায় হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। এ সময় মন্ত্রীর ছেলে তার সঙ্গে ছিলেন। খবর ইউএনবির

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, মন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি বেলা ১২টা ৪০ মিনিটে তেজগাঁও হেলিপ্যাডে নামার পর সেখান থেকে তাকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়।

দেশে এই প্রথমবারের মতো দায়িত্বে থাকা কোনো মন্ত্রী করোনায় আক্রান্ত হলেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, গত ঈদে মন্ত্রী নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ, ঈদ উপহার প্রদান ও ত্রাণ দিতে গিয়ে সাধারণ মানুষের কাছাকাছি চলে আসেন। ঈদের কয়েকদিন পরে শারীরিকভাবে হালকা অসুস্থতা বোধ করেন। এছাড়া করোনা শুরু হওয়ার পর থেকে মন্ত্রী সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও সাধারণ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছিলেন। সেখান থেকেই তিনি আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

জেলা সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা মন্ত্রীর করোনাভাইরাসে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার মন্ত্রীসহ আরো ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া মন্ত্রীর দেহরক্ষী এবং ব্যক্তিগত সচিবকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।